হাবিজাবি

তুমি যে আমায় এতো ঘৃনা করো,এতো ঘৃণা কি আমার প্রাপ্য ছিলো?কখনও যদি তোমার অহংকারের সিংহাসন থেকে বিরতি আসে,শুধিয়ো তোমার মন কে।
কি অপরাধের শাস্তি  তুমি আমাকে এভাবে দিলে?সরল মনে বিশ্বাস ই তো করেছিলাম,আর তো কোন অপরাধ করিনি।
এভাবেই যদি দূরকরে দিবে তাহলে তো লোক দেখানো কাছে আসার কোন দরকার ছিলো না।
একটা মানুষকে এভবে অসহায় বানিয়ে তাকে নিয়ে ইচ্ছে মত খেলছ, এ কেমন  নিষ্ঠুরতম খেলা তোামার???
আমি সব মেনে নিয়েছি।কোন অভিযোগ নেই তোমার প্রতি।
আমি জানি,আমি তোমাকে ছাড়লেও বিধাতা তোমায় ছাড়বেনা।যে কষ্টে দিকদিকে আমি কষ্ট পায় একদিন তুমিও পাবে হয়ত বেশিই পাবে।আমি সেদিন ও কষ্ট পাবো তোমাকে কষ্ট পেতে দেখে। 
তোমার বাড়িতে আজ আমার খারাপ লাগা ভালো লাগা,সুস্থ -অসুস্থতা,খাওয়া না খাওয়ার কোন মূল্য নেই।তোমার বাড়িতে তোমার অবহেলার কাছে আমি ভিষণ ভাবে পরাজিত।
তাও আমি লড়ি,উঠে দাড়ায় দুটো নিস্পাপ প্রাণের জন্য।একা যুদ্ধে জেতার ব্যর্থ প্রয়াস চালায়, আমি হেরে যাবো, জানি।তাও করি।কি এক অভিমানে করি জানিনা।
তুমিও হারবে!
সেদিন শুধু বলে যেও,কিসের প্রতিশোধ নিলে আমার সাথে??।কি অপরাধে অভিযুক্ত ছিলাম আমি??
ব্যাস এইটুকুই,আর কিচ্ছু না।
তোমার প্রতি আমার কোন রাগ বা অভিযোগ  নেই।

No comments:

Note: Only a member of this blog may post a comment.

Powered by Blogger.