ভুলে ভরা জীবন একটা ফুটো নৌকার মত,
ডুবে যাওয়ার দিন গোনা মাত্র! 
জানি ভুল করেও এ ভুল শুধরে নেয়া সম্ভব  না,তাই তো আর চেষ্টা ও করিনা।
বেশ তো আছি,"ভুল করেছি আমি" এই কথা টুকু মেনে নিয়ে।
তবে শুধু  শুধু কেন ভাবব কি কথা দিয়েছিলে,কি পায়নি,কেন!!
ভুলেও তোমার ভালোবাসার পরস খোঁজে না আর এই মন।যা ছিল একদিন,আজ তাই সবই সপ্ন।আর আমার সপ্নে শুধুই তিরস্কারের আর্তনাদ।! 
আমার, আমি ও শুধুই আমি!
তুমি বলবে ব্যার্থ....
আমি বলব, "না"

তুমি বলবে, হেরে যাওয়া.....
আমি বলব,"না"
তুমি বলবে, অসহায়....
আমি বলব," না"!!!!!

আমার ব্যার্থতা,আমার হেরে যাওয়া,
সবটা আমার!!
আর যা আমার তা তুমি হাজার চেষ্টা করেও আমার থেকে কেড়ে নিতে পারবে না।
তাই,তুমি ব্যার্থ!
আমার কষ্ট গুলো আজ আমাকে এতোটায় মজবুত করেছে যে তোমার উদ্দাম -বেপরোয়া কথার বর্শা আজ আর আমার হৃদয়ে ক্ষত করতে পারেনা।
তাই তুমি হেরেছ
জিতেছি আমি!
ভুল তোমার!!!!

No comments:

Note: Only a member of this blog may post a comment.

Powered by Blogger.